| |
               

মূল পাতা সারাদেশ জেলা আ’লীগ সবসময় জনগণের কল্যাণে কাজ করে : পরিকল্পনা প্রতিমন্ত্রী


আ’লীগ সবসময় জনগণের কল্যাণে কাজ করে : পরিকল্পনা প্রতিমন্ত্রী


রহমত নিউজ     04 September, 2023     08:50 AM    


বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন, আওয়ামী লীগ একটি গণমুখী দল এবং জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য এটি গঠিত হয়েছে। আওয়ামী লীগ সবসময় জনগণের কল্যাণে কাজ করে। দল যখনই ক্ষমতায় আসে তখনই দেশের উন্নয়ন হয়, জনগণের ভাগ্যের পরিবর্তন হয়। আমরা বাংলাদেশকে একটি উন্নয়নশীল দেশে পরিণত করেছি এবং একে একটি উন্নত ও সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে বদ্ধপরিকর। 

রবিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বোরচরে হাজী ইউনুস আলী হাওলাদার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তরের ফলক উন্মোচন করার সময় তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর মেয়র লায়ন আলহাজ্ব আরিফ উল্যাহ সরকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াসউদ্দিন চৌধুরী, চাঁদপুর জেলা এলজিইডি নির্বাহী প্রকৌশলী আহসান কবির, জেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আবু মুছা ফয়সাল, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফাতেমা মেহেরী ইয়াছমিন, মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মহিউদ্দিন, উপজেলা প্রকৌশলী মনির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদ উল্যাহ মাষ্টার প্রমুখ।

পরিকল্পনা প্রতিমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত জোট বর্তমান সরকারকে ক্ষমতাচ্যুত করতে ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত তথাকথিত আন্দোলনের নামে বহু মানুষকে পুড়িয়ে মেরেছে এবং রাস্তার পাশের হাজার হাজার গাছ উজাড় করেছে। কাজেই এ দলটাকে বাংলার মানুষ চেনে।স্বাধীনতা বিরোধী, খুনি ও অগ্নিসন্ত্রাসীরা আবার যেন ক্ষমতায় ফিরতে না পারে, সে বিষয়ে সতর্ক থাকতে হবে। একটি চক্র দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গিয়েছিল, যেখানে আওয়ামী লীগ সরকার গত ১৪ বছরে দেশের সার্বিক উন্নয়ন নিশ্চিত করতে বিভিন্ন পদক্ষেপ নিয়ে একে আবারও উন্নয়নের মহাসড়কে তুলেছে। বাংলাদেশ এগিয়ে যাবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে। আমরা এ স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। আমরা ডিজিটাল বাংলাদেশ গড়েছি। বিএনপি-জামায়াত জোট ডিজিটাল বাংলাদেশের সুবিধা ব্যবহার করে আমাদেরই বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এসব অপপ্রচারে কান না দেয়ারও আহ্বান জানান তিনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম চাঁদপুর মতলব উত্তর